Barak UpdatesCulture

শিলচরে ‘সৃষ্টি সংস্কৃতি চর্চা ও প্রশিক্ষণ কেন্দ্রের’ ২৩তম প্রতিষ্ঠা দিবস ১১ ও ১৮ আগস্ট

ওয়ে টু বরাক, ১০ আগস্ট : শিলচরের ‘সৃষ্টি সংস্কৃতি চর্চা ও প্রশিক্ষণ কেন্দ্র’ তাদের ২৩তম প্রতিষ্ঠা দিবস উপলক্ষে দু’দিনব্যাপী বর্ণাঢ্য অনুষ্ঠানমালার আয়োজন করেছে। আগামী ১১ এবং ১৮ আগস্ট এই অনুষ্ঠানের দিনগুলি নির্ধারিত হয়েছে। ১১ আগস্ট, রবিবার, চিত্রাঙ্কন প্রতিযোগিতার মাধ্যমে এই অনুষ্ঠানের সূচনা হবে। এই প্রতিযোগিতা শিলচরের এনএস. অ্যাভিনিউতে থাকা সিস্টার নিবেদিতা গার্লস হাইস্কুলে অনুষ্ঠিত হবে।

এরপর, ১৮ আগস্ট, রবিবার, প্রতিষ্ঠা দিবসের মূল অনুষ্ঠানটি উদযাপিত হবে। এই দিন সেই চিত্রাঙ্কন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এবং এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এই বিশেষ সাংস্কৃতিক সন্ধ্যায় ‘সৃষ্টি’র ছাত্রছাত্রী ও সদস্যবৃন্দ তাদের সঙ্গীত, নৃত্য, ও নাটকের মাধ্যমে পরিবেশিত করবেন মনোমুগ্ধকর পরিবেশনা। অনুষ্ঠানটি শিলচরের স্থানীয় গান্ধীভবনের মঞ্চে অনুষ্ঠিত হবে।

উদযাপন কমিটির মুখ্য আহ্বায়ক সুদীপ সাহা এবং সর্বাণী চৌধুরী শিলচরের সকল বাসিন্দাকে এই অনুষ্ঠানে যোগদান করার জন্য আন্তরিক আহ্বান জানিয়েছেন। এছাড়াও, প্রতিষ্ঠানের অধ্যক্ষ মৌমিতা বিশ্বাস সকল সদস্য ও শুভানুধ্যায়ীদের এই বিশেষ দিনকে সফল করে তুলতে আন্তরিক সহযোগিতা প্রদানের আহ্বান জানিয়েছেন। দীর্ঘ দুই দশকেরও বেশি সময় ধরে ‘সৃষ্টি সংস্কৃতি চর্চা ও প্রশিক্ষণ কেন্দ্র’ স্থানীয় সংস্কৃতির উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে, যা এই প্রতিষ্ঠা দিবসের মাধ্যমে আরও একবার উদযাপন করা হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker