Barak UpdatesAnalytics

শনিবার শ্রীভূমি ও রবিবার পশ্চিম কাছাড় জেলায় ভিএইচপি-র জেলা বৈঠক

ওয়ে টু বরাক, ৯ ফেব্রুয়ারি : আগামী কার্যপ্রণালী স্থির করার পাশাপাশি সাংগঠনিক বিষয়ে আলোকপাত করার জন্য বিশ্ব হিন্দু পরিষদ দক্ষিণ পূর্ব প্রান্তের অন্তর্গত বিভিন্ন জেলায় চলছে জেলা স্তরের বৈঠক। এরই সঙ্গে সঙ্গতি রেখে পশ্চিম কাছাড় জেলা ও শ্রীভূমি জেলাতেও বৈঠক অনুষ্ঠিত হবে। আগামী ১১ ফেব্রুয়ারি শনিবার সকাল ১১টায় করিমগঞ্জ জেলার চরবাজারে বিশ্ব হিন্দু পরিষদের জেলা কার্যালয় প্রাঙ্গণে পরিষদের শ্রীভূমি জেলার বৈঠক অনুষ্ঠিত হবে। এতে উপস্থিত থাকবেন শ্রীভূমি জেলার পালক অধিকারী গোপীব্রত গোস্বামী।

Rananuj

অনুরূপভাবে ১২ ফেব্রুয়ারি রবিবার সকাল সাড়ে এগারোটায় গুমড়ার চন্ডিপুর রামকৃষ্ণ জিউর আখড়ায় বিশ্ব হিন্দু পরিষদ পশ্চিম কাছাড় জেলার বৈঠক অনুষ্ঠিত হবে। বৈঠকে প্রান্ত স্তরের কার্য্কর্তাও উপস্থিত থাকবেন। দুটি সভায় বিগত বৈঠকের কাৰ্য বিবরণী পাঠ ও অনুমোদন, ধর্ম রক্ষা নিধি বিষয়ে বিস্তারিত আলোচনা হবে। তাছাড়াও আগামী শিবরাত্রিতে ভুবনতীৰ্থে পরিষদের কার্য প্রণালী নিয়ে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ করা হবে। এছাড়া সাংগঠনিক সহ নানা বিষয়ে আলোচনা হবে।

বিশ্ব হিন্দু পরিষদের শ্রীভূমি জেলা সমিতির সকল কার্যকর্তা, বজরং দল , দুৰ্গাবাহিনী, মাতৃশক্তি, ধর্ম প্রসার, সেবা প্রমুখ সহ সকল আয়ামের প্রত্যেক প্রখন্ড ও খন্ড প্রমুখ কার্যকর্তাদের উপস্থিত থাকার জন্য অনুরোধ জানানো হয়েছে। এছাড়া ভিএইচপি-র সকল আয়ামের জেলা কর্মকর্তা সহ প্রত্যেক প্রখন্ড ও খন্ড প্রমুখ কার্যকর্তাদের উপস্থিত থাকার জন্য বিশ্ব হিন্দু পরিষদ দক্ষিণ পূর্ব প্রান্তের প্রচার ও প্রসার প্রমুখ শমীন্দ্র পাল এ খবর জানিয়ে নিজ নিজ জেলার বৈঠকে ওই জেলার কার্যকর্তাদের উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker