Barak Updates

মিতালি সংঘের পুজোর থিম সার্জিক্যাল স্ট্রাইক
Surgical Strike to be the theme of Mitali Sangha’s Durga Puja

২৪ সেপ্টেম্বর : আসন্ন দুর্গাপূজার প্রস্তুতি পুরোদমে শুরু করে দিয়েছে বিভিন্ন পুজো কমিটি। দর্শনার্থীদের চমক দিতে মণ্ডপে মণ্ডপে চলছে তারই আয়োজন। টিম ওয়ে টু বরাকও প্রাক পুজো পরিক্রমা শুরু করে দিয়েছে।

Pic Credit:Eagle

শিলচর শহরের প্রায় কেন্দ্রস্থলে থাকা বিলপারের মিতালি সংঘ রাধামাধব পার্ক বিধান সরণি সর্বজনীন দুর্গাপূজা কমিটি তাদের পুজো মণ্ডপে সাম্প্রতিক ইস্যু তুলে এনেছে। ৩৮তম বর্ষে এ বার তাদের থিম সার্জিক্যাল স্ট্রাইক। আলো ও শব্দের মাধ্যমে সন্ত্রাসবাদের বিরুদ্ধে শান্তির জন্য প্রতিবেশী রাষ্ট্রকে ভারতের মোক্ষম জবাব এতে দেখানো হবে।

Mitali Sangha. Pic Credit:Eagle

পুজো কমিটির পক্ষে উপদেষ্টা অলক মোহন বণিক জানালেন, আলো ও শব্দের ব্যবস্থাপনায় রয়েছেন আগরতলার কাজল দেব এবং অভি সাউন্ড। মণ্ডপ তৈরি করছেন স্থানীয় শিল্পী সুভাষ সূত্রধর ও দীপক দাস। শাস্ত্রীয় প্রতিমা তৈরি করবেন ফুলেরতলের মৃৎশিল্পী নবেন্দু শেখর চক্রবর্তী। এ বছর পুজোর বাজেট রাখা হয়েছে ১০ লক্ষ টাকা। তাছাড়া অষ্টমীতে মহাপ্রসাদ বিতরণ, সান্ধ্য আরতি ইত্যাদি নিয়ে এক জমজমাট পুজোর আয়োজন করছে তাদের পুজো কমিটি।

Press Meet of Mitali Sangha. Pic Credit:Eagle

অন্যতম সদস্য জয়জিত বিশ্বাস জানালেন, বিলপারের জলের পুজো হিসেবে মিতালি সংঘের একটা নামডাক রয়েছে। সেই ট্র‍্যাডিশন এবছরও তারা ধরে রাখার চেষ্টা করবেন। এর পাশাপাশি বাজেটের দিকেও খেয়াল রাখছেন তারা। কম খরচে কীভাবে আকর্ষণীয় পুজো উপহার দেওয়া যায়, চেষ্টা চলছে তারই।

Puja pandal under construction. Pic Credit:Eagle

এ বছর পুজো কমিটির সভাপতি সুদীপ চৌধুরী এবং সম্পাদক সুজয় ভৌমিক। সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় এ দিন পুজো কমিটির আরও কয়েকজন সদস্য উপস্থিত ছিলেন।

English

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker