Barak UpdatesBreaking News

মসজিদের কুয়ো পরিষ্কারে নেমে মৃত্যু দিনমজুরের

২২ মে : মসজিদের কুয়ো পরিষ্কার করতে নেমে প্রাণ হারালেন এক দিনমজুর। পূর্ব কাটিগড়ার বালিরবন্দ তৃতীয় খণ্ড গ্রামে মঙ্গলবার সকাল ১১টা নাগাদ ঘটেছে ঘটনাটি। মৃত দিনমজুর খয়রুল ইসলাম। বয়স আনুমানিক ৪৫ বছর। তিনি বালিরবন্দ তৃতীয় খণ্ডেরই বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, এ দিন খয়রুল ইসলাম প্রচন্ড উৎসাহের সঙ্গেই মসজিদের কুয়ো পরিষ্কারে নেমেছিলেন। জনৈক নজরুল ইসলাম বলেছেন, সাতসকালেই খয়রুল তাকে ফোন করে মসজিদের কুয়োতে কাজের কথা বলেছিলেন। সে অনুযায়ী তিনি কাজে আসেন। কিন্তু তিনি ও জনৈক সাদ্দাম হোসেনকে জোর করে সরিয়ে খয়রুল কুয়োতে প্রথমেই নেমে যান। কিন্তু নিচে নামার একটু পরেই তিনি কুয়োর ভেতর থেকে চিৎকার শুরু করেন। তখন সেখানে থাকা লোকজন তাকে উপরে তোলার চেষ্টা করলেও বিফল হন। কুয়োর ভেতরেই তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

এদিকে এ ঘটনার পর এলাকাবাসী কাটিগড়া সার্কল অফিসে যোগাযোগ করেন। সার্কল অফিস থেকেই এসডিআরএফ বাহিনী ও কাটিগড়া ফায়ার-ব্রিগেডকে খবর দেওয়া হয়। কাটিগড়া ফায়ার ব্রিগেড ও এসডিআরএফ বাহিনীর লোকজন দ্রুত ঘটনাস্থলে পৌঁছে কুয়োর ভেতর থেকে খয়রুলের মৃতদেহ উদ্ধার করেন। এই কুয়োটির গভীরতা প্রায় ৫০ ফুট।

অন্যদিকে কাটিগড়া পুলিশ খয়রুলের মৃতদেহ উদ্ধার করে শিলচর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়ে দেন। এলাকাবাসী জানিয়েছেন, খয়রুল দিনমজুরের কাজ করে জীবিকা নির্বাহ করতেন। তার স্ত্রী পুত্র-কন্যা রয়েছে। খয়রুলের এই মর্মান্তিক মৃত্যুতে এলাকাবাসী তার পরিবারকে সরকারি সাহায্য দেওয়ার দাবি জানিয়েছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker