Barak UpdatesSportsBreaking News

প্রিমিয়ারে বড় জয় টাউনের

৩০ জানুয়ারি : আসাম প্রিমিয়ার ক্লাব চ্যাম্পিয়নশিপে আজ বড় জয় পেল টাউন ক্লাব। তারা ২৪১ রানে হারাল পপুলার ক্লাবকে। প্রথমে ব্যাট করতে নেমে টাউন ৯ উইকেটে ২৮০ রান সংগ্রহ করে। আর এই রান তাড়া করতে নেমে ৩৯ রানে শেষ হয়ে যায় পপুলারের ইনিংস। শমিক দাসের দুরন্ত বোলিঙের সামনে মাথা তুলে দাঁড়াতে পারলেন না পপুলারের ব্যাটসম্যানরা। আসাম প্রিমিয়ার ক্লাব চ্যাম্পিয়নশিপের জেলা ভিত্তিক খেলা শুক্রবার শুরু হয়েছে শিলচরে।

শনিবার সকালে টসে জয় পাওয়ার পর প্রথমে ব্যাট করতে নামে টাউন। শুভম মণ্ডল ৮৪ রানের একটি সুন্দর ইনিংস উপহার দেন দলকে। এছাড়া কৃষাণু দত্ত (৪২), দীপাল বর্মণ ( ২৩) , অভিষেক ঠাকুরি (১৩), আমন কুমার (১৫), প্রীতম দাস (১৩), সৌরভ কুমার সিং(১১) দুই অঙ্কের রান পান। তাঁদের এই প্রয়াস দলের ভিত মজবুত করে দেয়। বিপক্ষের করণ দাস ৫৫ রানে ৪ উইকেট দখল করেন। প্রীতম যাদব ও গৌরব নাথ পেলেন একটি করে উইকেট।

জবাবে ব্যাট করতে নামে পপুলার। টাউনের বোলারদের মোকাবিলা করে শুধু অপু রবিদাস করলেন ১৫ রান। এছাড়া আর কোনও ব্যাটসম্যান দুই অঙ্কের রান পাননি। শমিক পেলেন ৫ টি উইকেট। দুটি উইকেট পেলেন রাহুল সিং। একটি করে উইকেট পেলেন সৌরভ কুমার সিং, প্রীতম দাস ও সুদর্শন সিনহা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker