Barak UpdatesSportsBreaking News

কাল থেকে শিলচর ডিএসএর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, বৃহস্পতিবার ম্যারাথন

২১ ফেব্রুয়ারি: শিলচর ডিএসএ-র পরিচালনায় “ঋষিকেশ-শেফালিকণা” স্মৃতি বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শুরু হচ্ছে আগামীকাল সোমবার। শিলচর স্পোর্টিং -র (ফুটবল অ্যাকাডেমি) মাঠে সকাল ৯টায় ১৫০০ মিটার দৌড় দিয়ে শুরু হবে প্রতিযোগিতার আসর । এর আগে হবে জমকালো উদ্বোধনী অনুষ্ঠান। থাকছে স্কুলের ছাত্র-ছাত্রীদের কুচকাওয়াজ, মশাল দৌড় সহ শপথ পাঠ।

উদ্বোধনী অনুষ্ঠানে মুখ্য অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিধায়ক দিলীপকুমার পাল, স্পন্সরের পক্ষে আশিস রায় ও ড. অনুপকুমার রায়, শিলচর স্পোর্টিং-র সভাপতি মানিক পাল চৌধুরী, শিলচর ফুটবল অ্যাকাডেমির সভাপতি শিবব্রত দত্ত, আয়োজক জেলা ক্রীড়া সংস্থার সভাপতি বাবুল হোড় ও সচিব বিজেন্দ্রপ্রসাদ সিং সহ অন্যান্যরা ।

বার্ষিক ক্রীড়ার অঙ্গ হিসেবে ২২ ও ২৩ ফেব্রুয়ারি দুদিন চলবে বিভিন্ন ট্র্যাক ও ফিল্ডের খেলা। এতে ক্লাব পর্যায়ে পুরুষ ও মহিলা উভয় বিভাগের প্রত্যেকটি ইভেন্টে রয়েছে প্রাইজমানি। স্কুল পর্যায়ে অনূর্ধ্ব ১৩ ও অনূর্ধ্ব ১৬ বিভাগে প্রথম তিন স্থানাধিকারী পাবে পদকের সঙ্গে সার্টিফিকেট ।

২৫ ফেব্রুয়ারি সকাল সাড়ে পাঁচটায় পুরুষ ও মহিলাদের ম্যারাথন রেস শুরু হবে এসএম দেব স্টেডিয়াম থেকে। মহিলাদের ম্যারাথন রংপুর মধুরাপুলে ( অটল বিহারী বাজপেয়ীর স্ট্যাচু) শেষ হবে, পুরুষ ম্যারাথন যাবে উধারবন্দের টিটি ক্লাবের সামনে। পুরুষ বিভাগে ট্রফির সঙ্গে প্রাইজমানি থাকছে যথাক্রমে ৫০০০, ৩০০০ ও ২০০০ টাকা। মহিলা বিভাগে ৩০০০, ২০০০ ও ১০০০ টাকা ।

২৫ ফেব্রুয়ারি বিকাল তিনটায় এসএম দেব স্টেডিয়ামে যোগ নিকেতনের যোগা প্রদর্শনের পর বার্ষিক ক্রীড়ার পুরস্কার বিতরণ করা হবে, জানিয়েছেন শিলচর ডিএসএর মাইনর গেমস শাখার সচিব উত্তম চৌধুুুরী৷

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker