Barak UpdatesSportsBreaking News

উত্তরপাড়াকে দাঁড়াতেই দিল না টাউন ক্লাব

৩ ফেব্রুয়ারি: উত্তরপাড়াকে দাঁড়াতেই দিল না টাউন ক্লাব। প্রথমে ব্যাট করতে নেমে ৬ উইকেট হারিয়ে ৩১৪ রান করে টাউন। আর এই রান তাড়া করতে নেমে উত্তরপাড়ার ইনিংস শেষ হয় ৫৬ রানে। টাউনের বোলারদের দুরন্ত বোলিং জয় এনে দেয় ২৫৮ রানে।

টসে হেরে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় উত্তরপাড়া। টাউনের বোলাররা নিজেদের ব্যাটিং প্র্যাকটিসটা সুন্দরভাবে করে নেয়। দুই ওপেনার শুভম মণ্ডল ও অভিষেক ঠাকুরি প্রথম উইকেটে ১৩৭ রান সংগ্রহ করেন। অপরাজিত ১১১ রানের ইনিংস খেলেন শুভম।১৫ টি চারের সাহায্যে নিজের ইনিংস সাজান শুভম। এই একটি ইনিংস দুই দলের মধ্যে ফারাক তৈরি করে দেয়। ৫৪ বলে ৫৫ রান অভিষেক। কৃশানু দত্তের ব্যাট থেকে আসে ৫৯ রান। আজ ব্যাটে সুবিধে করতে পারলেন না শমিক। ২৪ রান করলেন আমন সিং। ১০ রান আসে দিপাল বর্মণের ব্যাট থেকে। ডান হাতি মিডিয়াম পেসার ঋষভ পেলেন তিন উইকেট।

এর জবাবে ব্যাট করতে নেমে উত্তরপাড়া করে ৫৬ রান। মুকেশ গোয়ালা (১৭) ও তন্ময় চক্রবর্তী (১৯) ছাড়া আর কেউ দুই অঙ্কের রান করতে পারেননি। শমীক দাস ১৬ রানে ৩ উইকেট দখল করেন। দিবাকর জহুরী, সুদর্শন সিনহা, রাহুল সিং, অভিষেক দেব, প্রীতম দাস পেলেন একটি করে উইকেট।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker