Barak UpdatesCultureSports

আসাম গভর্নমেন্ট এমপ্লয়িজ অ্যান্ড টিচার্স ইউনাইটেড গেমসে বারো খেলা হলো একদিনে

ওয়েটুবরাক, ২৭ ডিসেম্বরঃ আসাম গভর্নমেন্ট এমপ্লয়িজ অ্যান্ড টিচার্স ইউনাইটেড গেমসের পঞ্চম মরশুমের চতুর্থদিনের খেলা গত রবিবার শিলচর মেডিক্যাল কলেজ এবং পলিটেকনিকে অনুষ্ঠিত হয়।শিলচর মেডিক্যাল কলেজের মাঠে গ্রুপ এ এবং গ্রুপ বি-র মধ্যে ছয়টি লিগ ম্যাচ অনুষ্ঠিত হয়।

প্রথম ম্যাচে রাইজিং সুপার জায়েন্ট টিচার্স পিঅ্যান্ডআরডি সুপার কিংসের সঙ্গে প্রতিদ্বন্ধিতা করে সাত উইকেটে জয়ী হয়েছে। ম্যাচের সেরা শফিক লস্কর।

দ্বিতীয় ম্যাচে নরসিংপুর টিচারস ইউনিটের বিপরীতে খেলে সাত উইকেটে জয়ের শিরোপা পায় ইলেভেন চ্যালে্ঞ্জার্স ইউনাইটেড।  ম্যাচসেরা আমিনূল হোসেন।

তৃতীয় ম্যাচে এসএস টিচারস বনাম রাইজিং সুপার জায়েন্ট টিচার্সের খেলায় এসএস তেরো রানে বিজয়ী হয়েছে। ম্যান অফ দ্য ম্যাচ সত্যজিত দেব।

চতুর্থ ম্যাচে রাজাবাজার টিচারস রয়্যালস আট উইকেটে ইলেভেন চ্যালেঞ্জার ইউনাইটেডকে হারিয়ে দেয়। ম্যাচের সেরা মনোনীত হয়েছেন আমিনউদ্দিন।

পঞ্চম ম্যাচে খেলা হয়েছে পিঅ্যান্ডআরডি সুপার কিংস ও এসএস টিচারস দলের মধ্যে। পিঅ্যান্ডআরডি সুপার কিংস সাত উইকেটে ম্যাচ জিতে নেয়। ম্যান অফ দ্য ম্যাচ হন ইঞ্জামুল মজুমদার।

ষষ্ঠ ম্যাচে নরসিংপুর টিচারস ইউনিটকে চোদ্দ রানে হারিয়ে দিয়েছে রাজাবাজার টিচারস রয়্যালস। ম্যাচ সেরা পিংকু চন্দ।

পলিটেকনিক মাঠে সেদিন ছয়টি প্রি-কোয়ার্টার ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়।

প্রথম ম্যাচে কাছাড় হেলথ ওয়ারিয়রস কাছাড় মাইটি ইলেভেন টিচারসের সঙ্গে প্রতিদ্বন্ধিতা করে তেরো রানে জয়ী হয়েছে। ম্যাচের সেরা ডা. রোহিতকুমার শর্মা।

দ্বিতীয় ম্যাচে করিমগঞ্জ সুপার জায়েন্ট টিচারস ছয় উইকেটে জয়ের শিরোপা পায়। বিপক্ষে ছিল টিম ফায়ার বল টিচারস। ম্যাচসেরা শান চন্দ।

তৃতীয় ম্যাচে কাটিগড়া ডায়নামাইস্ট টিচারস বনাম কাটিগড়া ওয়ারিয়রসের খেলায় কাটিগড়া আটত্রিশ রানে বিজয়ী হয়েছে। ম্যান অফ দ্য ম্যাচ একে বড়ভুইয়া।

চতুর্থ ম্যাচে খেলা হয়েছে ইউনাইটেড টিচারস লালা ও আসামিজ ল্যাঙ্গুয়েজ টিচারস দলের মধ্যে। ইউনাইটেড টিচারস ছয় উইকেটে ম্যাচ জিতে নেয়। ম্যান অফ দ্য ম্যাচ হন নূর আহমেদ বড়ভুইয়া।

পঞ্চম ম্যাচে কাছাড় সুপার কিংস টিচারসকে উনিশ রানে হারিয়ে দিয়েছে ট্রফি ফাইটার টিচারস। ম্যাচ সেরা জয়ন্ত পাল।

ষষ্ঠ ম্যাচে এসএসসিএইচ ক্রিকেট টিম বনাম করিমগঞ্জ টিচারসের খেলায় এসএস এগারো রানে বিজয়ী হয়েছে। ম্যান অফ দ্য ম্যাচ ব্রজেশ্বর যাদব।

আগামী ১ জানুয়ারি শিলচর মেডিক্যাল কলেজ মাঠে দুইটি দুটি প্রিকোয়ার্টার ফাইনাল এবং চারটি কোয়ার্টার ফাইনাল অনুষ্ঠিত হবে বলে স্পোর্টস কো-অর্ডিনেটর শুভাশিস চক্রবর্তী জানিয়েছেন।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker