Barak UpdatesAnalyticsBreaking News

হাইলাকান্দি পুরসভার ১২নং ওয়ার্ডে উপনির্বাচন ১৯ ডিসেম্বর

ওয়ে টু বরাক, ২৭ নভেম্বর : আগামী ১৯ ডিসেম্বর হাইলাকান্দি পুরসভার ১২নং ওয়ার্ডের উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। ইতিমধ্যেই রাজ্য নির্বাচন কমিশনারের পক্ষ থেকে এই ওয়ার্ডের উপ-নির্বাচন সংক্রান্ত একটি নির্দেশ জারি করা হয়েছে। উপ-নির্বাচনের দিনক্ষণ সহ অন্যান্য আনুষঙ্গিক নির্দেশও একইসঙ্গে জারি করা হয়েছে।

রাজ্য নির্বাচন কমিশনের পক্ষ থেকে জারি করা নির্দেশপত্রে উল্লেখ করা হয়, ১৯ ডিসেম্বর সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত উপ-নির্বাচনের ভোটগ্রহণ করা হবে। মনোনয়নপত্র জমা দেওয়ার অন্তিম তারিখ ৩০ নভেম্বর। মনোনয়নপত্র সকাল ১১টা থেকে বিকেল ৩টার মধ্যে জমা দেওয়া যাবে। মনোনয়ন পত্র পরীক্ষা করা হবে ২ ডিসেম্বর সকাল ১০টা থেকে বিকেল ৪টার মধ্যে। বৈধ মনোনয়নপত্রের তালিকা ২ ডিসেম্বর বিকেল ৪টার পর প্রকাশ করা হবে।

মনোনয়নপত্র প্রত্যাহারের দিন ৫ ডিসেম্বর, সকাল ১১টা থেকে বিকেল ৩টার মধ্যে। প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের চূড়ান্ত তালিকা ৫ ডিসেম্বর বিকেল ৩টার পর প্রকাশ করা হবে। প্রয়োজন বোধে পুর্ননির্বাচন অনুষ্ঠিত হবে পরদিন অর্থাৎ ২০ ডিসেম্বর সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত। ভোট গণনা ২১ ডিসেম্বর সকাল ৮টা থেকে। উল্লেখ্য, ৮ আগস্ট এই ওয়ার্ডের পুর কমিশনার শম্পা সেনগুপ্তের অকাল মৃত্যুর ফলে এই ওয়ার্ডটি পুর প্রতিনিধি বিহীন হয়ে পড়ে। এর প্রেক্ষিতে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে এই ওয়ার্ডে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker