Barak UpdatesSportsBreaking News

মিডিয়া ক্রিকেট শুরু ২০ জানুয়ারি

১৭ জানুয়ারি :প্রতি বছরের মতো এবারও মিডিয়া ক্রিকেট ফেস্ট করছে বরাক উপত্যকা ক্রীড়া সাংবাদিক সংস্থা। যুক্ত মিডিয়া ক্রিকেটের নবম সংস্করণ শুরু হচ্ছে আগামী ২০ জানুয়ারি। কোভিড প্রটোকল মেনেই মিডিয়া কর্মীদের এই আসর হচ্ছে। আগের তিন বছরের মতো এবারও প্রতিযোগিতা স্পনসর করছে যুক্ত ফাউন্ডেশন। কোভিড আবহের জন্য উদ্বোধনী অনুষ্ঠানে কোনও রকমের জাকজমকে যাচ্ছে না বাকস।

উৎসবের আবহে প্রতিবছর মিডিয়া ক্রিকেট করে থাকে বাকস। এবারও এতে অংশ নিচ্ছে ছয়টি দল। ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক এই আসরে শিলচরের রয়েছে চারটি দল। হাইলাকান্দি ও করিমগঞ্জ থেকে অংশ নিচ্ছে একটি করে দল। ছয়টি দলকে ভাগ করা হয়েছে দুটি ভাগে। এ গ্রুপে রয়েছে ইয়াসি খবর হিরোজ, ভ্যালি strong, নিউজ রকার্স, প্রেসক্লাব করিমগঞ্জ স্ট্রাইকারস । অন্যদিকে বি গ্রু¸পে রয়েছে এনসিওয়াইএস প্রেস ফাইটার্স, হাইলাকান্দি মিডিয়া চ্যালেঞ্জার্স, আরণ্যকভ্যালি মিডিয়া প্যান্থার্স।

আসরের প্রথম চারদিন হবে দুটি করে ম্যাচ। ফাইনাল হবে ২৪ জানুয়ারি। প্রথম ম্যাচে এনসিওয়াইএস মুখোমুখি হবে আরণ্যকভ্যালির। সেদিন দ্বিতীয় ম্যাচে ইয়াসি খেলবে করিমগঞ্জের বিপক্ষে। শিলচরের চারটি দল গঠন করা হয়েছে লটারির মাধ্যমে। চ্যাম্পিয়ন ও রানার্স দল ট্রফি ছাড়াও থাকছে নগদ অর্থ। ম্যান অব দ্য ম্যাচ ছাড়াও প্রতিদিন থাকছে তিনটি করে পুরস্কার। এছাড়াও ম্যান অব দ্য টুর্নামেন্ট, সেরা ব্যাটসম্যান, সেরা বোলার, সেরা উইকেট কিপার, সেরা ফিল্ডারের পুরস্কার থাকছে। লিগ পর্যায়ের প্রতিটি ম্যাচে দুজন করে সুপার সাব খেলোয়াড় নামানোর ব্যবস্থা রয়েছে। প্রতিযোগিতা সুষ্ঠুভাবে সম্পন্ন করতে একটি অর্গানাইজিং কমিটি গঠন করা হয়েছে। রবিবার বাকসের তরফে এক সাংবাদিক বৈঠক ডেকে এসব তথ্য পেশ করেন বাকসের কেন্দ্রীয় সভাপতি অনির্বাণজ্যোতি গুপ্ত, কেন্দ্রীয় সচিব দ্বিজেন্দ্রলাল দাস, সংস্থার মুখপাত্র সায়ন বিশ্বাস, মিডিয়া ক্রিকেটের অর্গানাইজিং কমিটির দুই কনভেনার রবি হাজাম ও বেদব্রত ব্যানার্জি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker