Barak UpdatesHappeningsBreaking News

সিআরইউ-র শিবিরে ১৭ স্বেচ্ছাসেবকের রক্তদান

১২ জুন : মেডিক্যাল অ্যান্ড সেলস্ রিপ্রেজেন্টেটিভদের সংগঠন সিআরইউ-এর ৫০ বছর পূর্তি উপলক্ষে রবিবার শিলচরে এক রক্তদান শিবিরের আয়োজন করা হয়। সংগঠনের শিলচর জেলা কমিটি শহরের ইটখলা কার্যালয়ে এই শিবিরের আয়োজন করেছিল। এদিনের শিবিরে সিআরইউ-এর মোট ১৭ জন স্বাস্থ্য স্বেচ্ছাসেবক রক্তদান করেছেন। প্রসঙ্গত, সিআরইউ-এর শিলচর জেলা কমিটি ৫০ বছর পূর্তি উপলক্ষে গত ৫ জুন থেকে কিছু ধারাবাহিকভাবে সমাজসেবামূলক কর্মসূচির ঘোষণা করেছিল। ওইদিন শ্রীকোণায় এক বিশাল স্বাস্থ্য পরীক্ষা শিবির অনুষ্ঠিত করে সুবর্ণজয়ন্তী অনুষ্ঠানের সূচনা করা হয়। তারই অঙ্গ হিসেবে রবিবার ছিল এই রক্তদান।

কাছাড় ক্যান্সার হাসপাতালের সহযোগিতায় অনুষ্ঠিত এই রক্তদান শিবিরের উদ্বোধন করেন বিশিষ্ট প্রাবন্ধিক অধ্যাপক পরিতোষ চন্দ্র দত্ত। উপস্থিত ছিলেন রক্তদান আন্দোলনের সঙ্গে দীর্ঘদিন ধরে জড়িত বিশিষ্ট সমাজকর্মী আশু পাল, কাছাড় ক্যান্সার হাসপাতালের কনভেনার শতরূপা কংসবণিক, সিটু নেতা সুপ্রিয় ভট্টাচার্য, সিআরইউ-এর শিলচর জেলা কমিটির সভাপতি অশোক ভাওয়াল, সম্পাদক সারস্বত মালাকার, রাজেশ সরকার, ত্রিদিব পাল, সুজিত সিনহা সহ সিআরইউ-এর অন্যান্য কর্মকর্তারা।

অনুষ্ঠানে উপস্থিত থেকে সহযোগিতা করার জন্য সংবর্ধনা জানানো হয় চিকিৎসক সামনাম বড়ভূইয়াকে। উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা রক্তদানের বিভিন্ন উপকারী দিকগুলো তুলে ধরে দেশ ও সমাজের স্বার্থে রক্তদান কর্মসূচিকে আরও ব্যাপক আকারে নিয়ে যাওয়ার আহ্বান জানান। শিবিরকে সুন্দর ও সাফল্যমণ্ডিত করার জন্য সিআরইউ-এর জেলা সম্পাদক সারস্বত মালাকার সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন, আগামীতেও মেডিক্যাল অ্যান্ড সেলস্ রিপ্রেজেন্টেটিভদের বিভিন্ন দাবি দাওয়া আদায়ের আন্দোলনের পাশাপাশি সিআরইউ এইসব সমাজসেবামূলক কাজও ধারাবাহিক করে যাবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker