NE UpdatesAnalyticsBreaking News

আরও ১৫ দিন লকডাউন বাড়ল মণিপুরে
New phase of 15 days lockdown in Manipur from 1 July

২৮ জুন : করোনা সংক্রমণ ক্রমশ বাড়তে থাকায় আরও ১৫ দিন লকডাউন বাড়ছে মণিপুরে। এ বার আগামী ১ জুলাই থেকে ১৫ জুলাই পর্যন্ত মণিপুরে লকডাউন বলবত থাকবে। মণিপুরের মুখ্যমন্ত্রী এন বীরেন সিং রবিবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে এ কথা জানিয়েছেন। তবে তিনি জানান, আন্তঃ জেলা বাস সার্ভিস খুব শীঘ্রই শুরু হবে। তবে এক্ষেত্রে গাইডলাইন অনুযায়ী যথাযথ সতর্কতা মূলক ব্যবস্থা গ্রহণ করা হবে।

Rananuj

বর্তমানে রাজ্যে আক্রান্তের সংখ্যা ১০৯৫। এর মধ্যে চিকিতসাধীন রয়েছেন ৬৬০ জন। ইতিমধ্যেই সুস্থ হয়ে উঠেছেন ৪৩২ জন। এ দিন মুখ্যমন্ত্রী সাংবাদিকদের আরও বলেন, আক্রান্তদের বেশিরভাগই বাইরের রাজ্য থেকে এসেছেন। এদের মধ্যে ৬২১ জন এসেছেন দিল্লি থেকে, ১৫৫ জন মুম্বাই থেকে ও ১৩১ জন চেন্নাই থেকে। তিনি জানান, ইতিমধ্যেই রাজ্যে ৫০ হাজার স্যাম্পল টেস্ট করা হয়েছে। এর মধ্যে মাত্র ২.৩১ শতাংশ সংক্রমণ ধরা পড়েছে।

মুখ্যমন্ত্রী এও জানান, বর্তমানে মণিপুরে কোভিড-১৯ আক্রান্তদের জন্য ১০০০ শয্যা রয়েছে। মেট্রো শহর গুলো থেকে ফেরা রাজ্যের বাসিন্দাদের মধ্যে সংক্রমণ আরও বেশি হওয়ার আশঙ্কায় বিভিন্ন জেলা মিলিয়ে আরও ৭৫০টি শয্যা প্রস্তুত রাখা হয়েছে। রাজ্যের বিভিন্ন জেলায় এখন ১৩০টি কোয়ারেন্টাইন সেন্টার রয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker