Barak UpdatesBreaking News

বিধায়ক নিজামের ওপর হামলা, থানা ঘেরাও, পালটা সড়ক অবরোধ
MLA Nijam attacked, Police station gheraoed, road blockade

২০ নভেম্বর : পঞ্চায়েত ভোটের প্রচার শুরু হওয়ার আগেই বিভিন্ন রাজনৈতিক দলের কর্মী-সমর্থকদের মধ্যে হাতাহাতি ও দোষারোপের পালা শুরু হয়ে গেছে। মঙ্গলবার প্রাণঘাতী হামলার শিকার হলেন আলগাপুরের বিধায়ক নিজাম উদ্দিন। জনৈক ব্যক্তি দা দিয়ে বিধায়কের উপর হামলা চালাতে গেলে তাঁর ব্যক্তিগত দেহরক্ষীর তৎপরতায় তিনি রক্ষা পান। পরে বিধায়ক আলগাপুর থানায় একটি মামলা দায়ের করেছেন।

এজাহারে বিধায়ক উল্লেখ করেছেন, তিনি জেলা পরিষদ প্রার্থী নুরুল ইসলাম ও তার সমর্থকদের সঙ্গে নিয়ে বেড়াখালেরপার এলাকায় গিয়েছিলেন। কিন্তু সেখান থেকে ফিরে আসার পথে এক ব্যক্তি বিধায়কের গাড়ি থামিয়ে হাতে থাকা দা দিয়ে তাঁকে মারতে উদ্যত হয়। তখনই বিধায়কের ব্যক্তিগত দেহরক্ষী ঝাঁপিয়ে পড়ে আক্রমণকারীর হাত থেকে দাটি কেড়ে নেন। ফলে রক্ষা পান বিধায়ক। তবে বিধায়কের সঙ্গে থাকা লোকজন আক্রমণকারীকে পালাবার সুযোগ দেননি। তাকে ধরে ফেলে আলগাপুর থানায় সমঝে দেওয়া হয়।

এদিকে, এ ঘটনার প্রতিবাদে বিধায়ক সমর্থকরা সেখানে জড়ো হন। দোষীদের শাস্তির দাবিতে তাঁরা আলগাপুর থানা ঘেরাও করে রাখেন। বিধায়ক নিজাম উদ্দিন অবশ্য এই হামলার ঘটনার পেছনে অগপ প্রার্থী আফতাব উদ্দিনের হাত রয়েছে বলে অভিযোগ তোলেন। অন্যদিকে এর কিছুক্ষণ পর আফতাব সমর্থকরাও সেখানে জড়ো হয়ে দলীয় প্রার্থীর বিরুদ্ধে বিধায়কের আনা অভিযোগের প্রতিবাদ জানাতে থাকেন। অগপ প্রার্থীর সমর্থকরাও উত্তেজিত হয়ে সড়ক অবরোধ করে বসেন। ঘটনার খবর পেয়ে সঙ্গে সঙ্গে সেখানে ছুটে যান অতিরিক্ত পুলিশ সুপার জগদিশ দাস। তিনি জানান, ঘটনার তদন্ত চলছে। হামলাকারী ব্যক্তির কাছ থেকে একটি দাও উদ্ধার করা হয়েছে।

English

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker