Barak UpdatesBreaking News

গোবিন্দনগরে আত্মীয় বাড়ি বেড়াতে গিয়ে বন্যার জলে ডুবে গেল কিশোর, উদ্ধার মৃতদেহ

২৮ অক্টোবর : লক্ষীপুরের গোবিন্দনগরে আত্মীয় বাড়িতে বেড়াতে গিয়ে বন্যার জলের তোড়ে ভেসে গেল বছর সতেরোর কিশোর। সোমবার এসডিআরএফ বাহিনী অভিযানে নেমে চিরি নদী থেকে রূপম দাসের মৃতদেহ উদ্ধার করে। এ ঘটনায় গোটা এলাকা জুড়ে শোকের ছায়া নেমে আসে।

অন্য দুই বন্ধুকে নিয়ে রবিবার রূপম শিলচর থেকে লক্ষীপুর আত্মীয় বাড়িতে বেড়াতে গিয়েছিল।সেখানে সারা দিন কাটিয়ে সন্ধ্যায় তারা বন্যাক্রান্ত গোবিন্দনগর গ্রাম থেকে একটি কলাগাছের ভেলায় ফিরে আসার জন্য উঠে পড়ে। আর তখনই ভেলা উলটে জলে পড়ে যায় তিন বন্ধু। এই তিনজনের মধ্যে সাঁতার জানত একজন। ফলে এক বন্ধু অন্য আরেক বন্ধুকে কোনওমতে উদ্ধার করে। কিন্তু এই ফাঁকে রূপম জলে তলিয়ে যায়। বন্ধুটি জলে নেমে রূপমকে অনেক খোজাখুজি করলেও তাকে আর পাওয়া যায়নি। রাতে এসডিআরএফ বাহিনী ঘটনাস্থলে ছুটে গেলেও অন্ধকার নেমে আসায় আর অভিযান চালানো যায়নি।

এ দিকে, ঘটনার খবর পেয়ে শিলচর থেকে রূপমের পরিবারের লোকজন সেখানে ছুটে গেলেও উদ্ধার কাজ আর এগোয়নি। সারা রাত সেখানে অপেক্ষার পর সকালে ফের উদ্ধারে নামে এসডিআরএফ। একটু সময় তল্লাশি চালিয়েই বাহিনী জল থেকে রূপমের মৃতদেহ উদ্ধার করে। প্রত্যক্ষদর্শীরা জানান, রূপমরা বাইক নিয়ে শিলচর থেকে চিরিপুল যায়। তারপর বাইক রেখেই তারা গোবিন্দনগর গিয়েছিল। সেখান থেকে চিরিপুল ফিরে আসার পথে বন্যার জলে ডুবে যায় রূপম। অবশেষে সোমবার তার মৃতদেহ উদ্ধার হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker